,

ThemesBazar.Com

তালাকের ৫০ বছর পর আবারো বিয়ে!

Spread the love

১৯৫৫ সালে বিয়ে করেছিলেন হ্যারল্ড হল্যান্ড ও লিলিয়ান বারনেস। তারা যুক্তরাষ্ট্রের কেন্টাকির বাসিন্দা। এরপর হয়েছেন পাঁচটি সন্তানের পিতা-মাতা। ১৯৬৭ সালে তালাক হয়ে যায় এই দম্পতির। ৫০ বছর পর আবারো মিলন হচ্ছে তাদের। তারা চলতি মাসের (এপ্রিল) ১৪ তারিখকে ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

তালাক হয়ে যাবার পরও তাদের মধ্যে বন্ধুত্ব অটুট ছিল। দুজনে অন্য মানুষের সঙ্গে ঘরও বেঁধেছিলেন। ২০১৫ সালে হ্যারল্ডের দ্বিতীয় স্ত্রী ও লিলিয়ানের দ্বিতীয় স্বামী মারা যান। এরপর আবার পরস্পরের কাছাকাছি আসেন হ্যারল্ড ও লিলিয়ান।

তালাকের ৫০ বছর পর একটি পারিবারিক অনুষ্ঠানে সাবেক এই দম্পতির দেখা হয়। পরস্পরকে দেখে দুজনেই অনুভব করেন, মনের টান এখনো অটুট আছে। সেই থেকে আবার নিয়মিত যোগাযোগ শুরু। একপর্যায়ে ফের বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা।

হ্যারল্ডের বয়স এখন ৮৩ বছর, লিলিয়ানের ৭৮।

হ্যারল্ড বলেন, ‘প্রথম বিয়ে না টেকার শতভাগ দোষ আমার। তবে তখন লিলিয়ানকে আমি সবই দিয়ে গিয়েছিলাম। আমাদের সন্তানদের অবহেলা করিনি আমি।’

তিনি বলেন, ‘এবার চেষ্টার কোনো ত্রুটি রাখবো না। সে সময়ে স্ত্রীর প্রত্যাশা পূরণ করতে পারিনি। তবে এবার যা করতে ইচ্ছে হবে, তাই করব আমরা। যেখানে ঘুরতে যেতে চাইবে, সেখানেই লিলিয়ানকে নিয়ে যাবো আমি।’

সূত্র: ফক্স নিউজ

Print Friendly, PDF & Email

ThemesBazar.Com

      আরো পড়ুন