,

ThemesBazar.Com

পেশাদার আলিয়া

Spread the love

ব্যস্ততা দিয়েই বছরটি শুরু হয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। বিশাল বাজেটের সব ছবিতে কাজ শুরু করেছেন তিনি। এরই মধ্যে করন জোহর প্রযোজিত ‘রাজী’ ছবির কাজ শেষ করেছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। এরপরেই তিনি রণবীর কাপুরের বিপরীতে ‘ ব্রক্ষ্মাস্ত্র’ ছবির কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। একই সময়ে তিনি রণবীর সিংয়ের সঙ্গে ‘গুল্লি বয়’ সিনেমার কাজও হাতে নিয়েছেন।

অয়ন মূখার্জী পরিচালিত ‘ ব্রক্ষ্মাস্ত্র’ ছবিটির শুটিং চলছিল বুলগেরিয়ায়। কিন্তু ছবিটির একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে আলিয়া কাঁধে প্রচণ্ড আঘাত পান। পুরোপুরি সুস্থ হতে চিকিৎসক তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন। এ অবস্থায় আলিয়া বুলগেরিয়া থেকে মুম্বাই ফিরে আসেন। কিন্তু  এত ব্যস্ত অভিনেত্রীর কতক্ষনই বা বসে থাকতে ভালো লাগে? তার জন্য একটি সিনেমার শুটিং আটকে আছে এটাও তার ভালো লাগছিল না। তাই কোনো ধরনের অ্যাকশন দৃশ্য না থাকায় ‘গুল্লি বয়’ সিনেমায় অভিনয়ের জন্য পরিচালক জয়া আখতারকে তিনি ২০ দিনের শিডিউল দিয়ে দেন। কাঁধে ব্যথা থাকলেও আলিয়া আবারও শুটিং শুরু করেছেন।এ বিষয়ে তার বক্তব্য হলো, ‘গুল্লি বয়’ সিনেমায় সেরকম কোনো অ্যাকশন দৃশ্য না থাকায় সময়টাকে কাজে লাগাচ্ছেন তিনি।

আলিয়ার এমন পেশাদায়িত্ব দেখে চলচ্চিত্র জগতের অনেকেই মুগ্ধ হয়েছেন। কেউ কেউ বলেছেন,কাজের প্রতি তার এই মনোভাব নতুনদের উৎসাহ ও উদ্দীপনা জোগাবে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

Print Friendly, PDF & Email

ThemesBazar.Com

      আরো পড়ুন