হিংস্র নোবেলের সহিংসতার বলি তামিমার জবানবন্দি(অডিও সহ)

হিংস্র নোবেলের সহিংসতার বলি তামিমার জবানবন্দি(অডিও সহ)

মার্চ ২২, ২০১৮ 0 By admin
Spread the love

 ডেস্ক রিপোর্ট:: ১৯৬০ সালে প্রতিষ্ঠিত গলাচিপার সুনাম ধন্য চর কাজল মাধ্যমিক বিদ্যালয়কে  ২০১৮ সালে অলংকিতর স্থানে কলংকিত অধ্যায় রচনা করলেন  বিদ্যালয়ের সহকারি  শিক্ষক (ইংরেজি) সাব্বির  আহম্মেদ নোবেল । যৌন পিপাসু নোবেলের হাজারো কূকীর্তির ভিরে একটি মাত্র ঘটনা জেনে ফেলে পাঠার বলি হিসেবে তাামিমার শরীরের অমূল্য সম্পদ চোখের মাধ্যমে। পূর্ব থেকেই তামিমার উপর ক্ষুব্ধ নোবেল  ঘটনার দিন প্রাইভেট চলাকালীন সময়   তামিমা আক্তার অন্য একজন সহপাঠির সাথে  কথা বলার অপরাধে  সাব্বির আহমেদ নোবেল  তামিমা কে লক্ষ্য করে একটি   ক্লিপ বিহীন কলম ছুঁড়ে মারে । কলমটি তামিমার বা চোখে বিঁধে ।  আর ঐ কলমটিই তামিমার জীবনের কাল সাপ আজ। চোখের পরিস্থিতি দেখতে এখানে ক্লিক করুন । তামিমার চোখের ঘটনাকে কেন্দ্র করে ‘মানবন্ধন’ দেখতে এখানে ক্লিক , প্রধান শিক্ষক, সভাপতি, মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী অফিসার ও পটুয়াখালী-৩ আসনের এমপি মহোদয়ের  কাছে অভিযোগ।  প্রধান শিক্ষক ( অভিযোগ কপিটি দেখতে এখানে ক্লিক করুন)  ,সভাপতি ( অভিযোগ কপিটি দেখতে এখানে ক্লিক করুন), উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ( অভিযোগ কপিটি দেখতে এখানে ক্লিক করুন), উপজেলা নির্বাহী অফিসার( অভিযোগ কপিটি দেখতে এখানে ক্লিক করুন) ও সংসদ সদস্য পটুয়াখালি-৩,   সাবেক সফল বস্ত্র প্রতিমন্ত্রী  জনাব আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসাইন,এম পি  ( অভিযোগ কপিটি দেখতে এখানে ক্লিক করুন) ( অভিযোগগুলো দেখতে এখানে ক্লিক) এবং থানায় জিডি।  গলাচিপা থানার জিডি নং- ৫৯৪। কপিটি দেখতে এখানে ক্লিক করুন ।। অন্যদিকে সাব্বির আহম্মেদ নোবেলের অপসারণ ও বিচার’র দাবিতে এলাকায় পোস্টারে ছেয়ে গেছে হাট -ঘাট ও স্কুল।  এই ঘটনাকে কেন্দ্র করে স্কুল ম্যানিজিং কমিটি  পাঁচ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন  করেন । কমিটির সদস্যগন জনাব ফারুক খান, টিপু বিশ্বাস , শাহ আলম হাওলদার, মোহাম্মাদ আলী স্যার ও বিউটি বেগম । তদন্ত কমিটি মঙ্গলবার রাতে তামিমার জবান বন্ধি নেন ।

তদন্ত কমিটির প্রতিবেদন এখনও স্কুলে জমা দেওয়া হয়নি ।

গত ০৫ মার্চ ২০১৮ ইংরেজি  রোজ সোমবার বিকাল চারটার সময়   অত্র বিদ্যালয়ের ১০ শ্রেণির  ২০ থেকে ২৫ জন ছাত্র- ছাত্রী  সাব্বির আহমেদ নোবেল এর ভাড়া করা প্রাইভেট ঘরে পড়তে যায় । উক্ত দিনের নোবেল’র   পাঠ্যে বিষয় ছিল ট্যাগ ( Tag Friends) ।  ট্যাগ পড়াতে গিয়ে নোবেল  সকলকে লিখতে  দেয় শব্দের অর্থ। এই শব্দের অর্থ সঠিক লিখতে পাড়লে প্রত্যকে ২০ টাকা পুরুস্কার দিবে বলে জানান ১৯ জন ছাত্র- ছাত্রী এই প্রতিবেদকে।  ট্যাগ শব্দের অর্থ লিখে সাব্বির আহম্মেদ  নোবেল’র সামনে খাতা দিলে তিনি দেখেন কেউই সঠিক উত্তর দিতে পারেনি।  সেদিন নাকি  তার মাথা  বেশ চড়া ছিল এমনটাই বলছিল কয়েকজন ছাত্রছাত্রীরা ।  ট্যাগ ( Tag Friends)  কি এই বিষয় আজ আর আলোচনা এখানে লেখা হ্লনা ।  দুশ্চরিত্র শিক্ষক নোবেল স্যারের বিভিন্ন অপকর্মের বিরুদ্ধ গত ১১ মার্চ  রবিবার এলাকাবাসী ও ছাত্র-ছাত্রী মানব  বন্ধন করেন। এলাকাবাসি ভিকটিমের ভাই রাজিব খানের নেতৃত্বে আনুমানিক প্রায় শতাধিক সতর্ক অভিভাবক ও ছাত্র ছাত্রী নিয়ে মঙ্গল বারিয়া বাজার থেকে রবিবারিয়া বাজার হয়ে চর কাজল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে  প্রায় দুঘন্টা অবস্থান করে। এ দিকে নোবেল ‘র বিভিন্ন  অপকর্মের ঘটনাকে কেন্দ্র করে ছাত্র-ছাত্রীরা ক্লাশ বর্জন করেছিলেন। তামিমার ভাই রাজিব খান বলেন  নোবেল  এই বিদ্যালয়ে নিয়োগ নেয়ার পর থেকে  তিনি   বিভিন্ন মেয়েদের ভালো রেজাল্ট , প্রশ্ন , বিভিন্ন প্রলোভন দেখিয়ে ছাত্রীদের নোংরা প্রস্তাব দিত।  এই বিদ্যালয়ের তামান্না নামের প্রাক্তন  এক ছাত্রীর  সাথে যৌন সম্পর্কসহ বিভিন্ন মেয়ের সাথে যৌন সম্পর্ক গড়ে তোলে অবশেষ গুঞ্জন শোনা যায় সাব্বির আহম্মেদ ঐ তামান্নাকে বিয়ে করেন এবং আরও গুঞ্জন শোনা যায় তামান্নার ঘরে একটি ফুঁটফুঁটে কন্যা সন্তান আগমন  করেছে  গত কয়েক দিন হলো । খবরটি দেখতে এখানে ক্লিক করুন ।

সাব্বির আহম্মেদ নোবেলর এই সব কেলেঙ্কারি ছাড়াও রয়েছে জাল সনদ দিয়ে চাকরির কাহিনী তা আসছে খুব শিঘ্রই । চোখ রাখুন অনির্বাণ নিউজডট কম এ ।

এই সম্পর্কীও খবর

Recent Posts