গলাচিপার চর কাজল মা:বি:’র দুশ্চরিত্র শিক্ষক নোবেল’র বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে মানব বন্ধন ( ভিডিওসহ)

গলাচিপার চর কাজল মা:বি:’র দুশ্চরিত্র শিক্ষক নোবেল’র বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে মানব বন্ধন ( ভিডিওসহ)

মার্চ ১১, ২০১৮ 0 By admin
Spread the love

নিউজ ডেস্ক,গলাচিপা( পটুয়াখালী):: গলাচিপার চর কাজল মা:বি:’র দুশ্চরিত্র শিক্ষক সাব্বির আহম্মেদ নোবেল স্যারের বিভিন্ন অপকর্মের বিরুদ্ধ আজ রবিবার এলাকাবাসী ও ছাত্র-ছাত্রী মানব বন্ধন করেন। এলাকাবাসি ও ভিকটিমের ভাই রাজিব খানের নেতৃত্বে আনুমানিক প্রায় শতাধিক সতর্ক অভিভাবক ও ছাত্র-ছাত্রী নিয়ে মঙ্গল বারিয়া বাজার থেকে রবিবারিয়া বাজার হয়ে চর কাজল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে প্রায় দু’ঘন্টা অবস্থান করে। এ দিকে নোবেল স্যারের বিভিন্ন অপকর্মের ঘটনা কেন্দ্র করে ছাত্র-ছাত্রীরা আজ ক্লাশ বর্জন করে। ভিকটিমের ভাই রাজিব খান বলেন নোবেল স্যার’র আগের স্ত্রী ও একটি পুত্র সন্তান থাকা সত্যেও গত কয়েক বছরের ছোট শিবা  বালার চরের তামান্নারর সাথে যৌন সম্পর্কসহ বিভিন্ন মেয়ের সাথে যৌন সম্পর্ক গড়ে তোলে এবং তামান্নাকে গোপনে বিয়ে করেন একটি গোপন সুত্রে এই প্রতিবেদকে জানান।  ভিকটিম তামিমার চাচাতো বোনকে নোংরা প্রস্তাব দেওয়ায় তামিমার চাচা উক্ত ঘটনা জানার পর তার মেয়েকে নোবেল স্যারের কাছে প্রাইভেট পড়া বন্ধ করে দেন। এলাকাবাসি ও তামিমার পরিবার নোবেল স্যারের উপযুক্ত বিচার দাবি করেন। কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেড়িয়ে আসে ।  নোবেল স্যার’র শিক্ষাগত সনদও জাল । বিশ্ববিদ্যালয় মঞ্জুরিকমিশন কর্তৃক অনুমোদিত শাখা থেকে স্নাতক ( সম্নান ) সনদ অর্জন না করেও চর কাজ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক( ইংরেজি) হিসেবে চাকরি করছেন । নোবেল’র জাল সনদ এর কপি অনির্বাণ নিউজ.কম এর হাতে আছে ।

এমনকি তারা বলেন একজন শিক্ষকের চরিত্র যদি এমন হয়,সেতো শিক্ষক হতে পারেনা।তার মত দুশ্চরিত্রবান শিক্ষক দেশ ও জাতির জন্য ধ্বংস বয়ে আনবে। এমন শিক্ষকের প্রয়োজন নেই।

ভিকটিম তামিমার বড় ভাই সজিব খান বলেন,তিনি স্কুল কমিটি ও প্রধানের শিক্ষকের কাছে  নোবেল স্যারের বিচারের দাবিতে দুইটি অভিযোগ পত্র জমা দেওয়ায় চর কাজল হাইস্কুলের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার মাস্টার সজিব খানকে মুঠো ফোনে হুমকি দেন। নাম না বলার শর্তে একজন বলেন আনোয়ার মাস্টার মুখোশধারি সমাজ সেবক সেজে জমা জমি সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত । তিনি আরও বলেন আনোয়ার স্যার আমাদের শিক্ষক হওয়াতে আমরা সম্মুখীন হয়ে প্রতিবাদ করতে পারি না ।  তিনি চর কাজল মাধ্যমিক বি. ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক থাকাকালিন মনগড়া প্রশ্নপত্রের সেট দিয়ে পরীক্ষা নেওয়ার অপরাধে প্রায় এক মাসের মত জেল খাটেন । এছাড়াও বিভিন্ন অপরাধ মূলক কাজের ইন্ধনদাতা। উক্ত মানব বন্ধনে বিভিন্ন সংবাদ পত্র ও টিভি মিডিয়ার প্রতিনিধি ছিলেন।

এই সম্পর্কীও খবর

Recent Posts