ট্রাম্পের আইনজীবীও ট্রাম্পের মতোই

ট্রাম্পের আইনজীবীও ট্রাম্পের মতোই

জুনe ১৩, ২০১৮ 0 By admin
Spread the love

 

  মিথ্যা বলা, প্রতারণার আশ্রয় নেওয়া, বিবাহবহির্ভূত প্রেম, যৌন হয়রানি, এসব মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্বভাব। কিন্তু এখন দেখা যাচ্ছে তার প্রধান আইনজীবী রুডি জুলিয়ানির (৭৪) স্বভাবেও এসব আছে। ইতোমেধ্যে রুডির বিরুদ্ধে বিবাহবহির্ভূতভাবে অন্য এক বিবাহিত নারীর সঙ্গে প্রেমের অভিযোগ এনে বিচ্ছেদের আবেদন করেছেন তার স্ত্রী।

রুডি জুলিয়ানিকে মিথ্যাবাদি প্রতারক হিসেবেও আখ্যায়িত করেছেন তিনি।

রুডি জুলিয়ানির পরকিয়ার তথ্য ফাঁস হয় ১২ জুন মঙ্গলবার। নিউ ইয়র্ক পোস্টের ফাঁস করা খবরে জানা গেছে, স্ত্রী জুডিথ নাথানকে (৫৩) রেখে নিউ হ্যাম্পশায়ারের একটি হাসপাতালের কর্মকর্তা মারিয়া রোসা রায়ানের সঙ্গে পরকীয়ায় লিপ্ত আছেন রুডি।

অবশেষে নিজের প্রেম
‘প্রেম কখনো লুকিয়ে রা...
Read More
সেলফি তুলতে গিয়ে প্রা...
Read More
বিশ্বকাপ শুরুর আগে এড...
Read More
অনলাইন নিউজ পোর্টাল ব...
Read More

কয়েকদিন আগে মারিয়ার সঙ্গে ডিনার ও মুভি থিয়েটারে যেতে দেখা গেছে রুডিকে। কিন্তু জুলিয়ানি এ পরকীয়ার কথা অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, মারিয়ার সঙ্গে যেদিন তাকে মুভি দেখতে দেখা গেছে, তার পাঁচদিন আগেই তার স্ত্রী বিচ্ছেদের আবেদন করেছেন।

রুডির এ দাবিকে মিথ্যা উল্লেখ করে পাল্টা বক্তব্য দিয়েছেন নাথান। এক বিবৃতিতে নাথান বলেন ‘আমার স্বামী পরকীয়ার কথা অস্বীকার করে মিথ্যাচার করেছেন। এমনকি ওই বিবাহিত নারীর সঙ্গে মুভি দেখতে যাওয়ার আগেই আমাদের বিচ্ছেদ হয়ে গেছে বলে যে দাবি তিনি করেছেন, সেটিও মিথ্যাচার।’

নিউ ইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে গত ৪ এপ্রিল রুডির সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন নাথান।

এই সম্পর্কীও খবর

Recent Posts