আওয়ামী লীগ-বিএনপিকে মানুষ চায় না: এরশাদ


জুনe ১০, ২০১৮
Spread the love

কুড়িগ্রামে আমার জন্ম আমি আপনাদের সন্তান। তাই তো উলিপুরের মানুষ ভোট দিয়েছিলো বলে জেল থেকে মুক্তি পেয়েছিলাম। এবারের উপ নির্বাচন ও আগামী একাদশ নির্বাচনে আমার প্রার্থীকে ভোট দিলে জাতীয় পাটি ক্ষমতায় যাবে। আওয়ামী লীগ ও বিএনপিকে মানুষ চায় না। আমার শাষন আমলে কোনো দুর্নীতি ছিল না। দেশ এখন মাদক ও দুর্নীতিতে ভরে গেছে।

রোববার উলিপুর ষ্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এসব বলেন। কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের সংসদ সদস্যের মৃত্যুতে এ আসনটি শুন্য হয়। ফলে আসন্ন উপ- নির্বাচন উপলক্ষে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন মো. আতিয়ার রহমান মুন্সি।

আরো বক্তব্য রাখেন পার্টির মহা সচিব এবি এম রল্ফম্নহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার প্রতিমন্ত্রি মোঃ মশিউর রহমান রাঙ্গা, বিরোধী দলীয় হুইফ তাজুল ইসলাম চৌধুরী, পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু ও রংপুর সিটি মেয়র মোঃ মোস্তাফিজুর রহমান,বিএম আবুল হোসেন ও ইঞ্জিনিয়ার রতন।

এরশাদ তার বক্তব্যে উপ- নির্বাচনে লাঙ্গল মার্কার দলীয় প্রার্থী সনিক গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আক্কাছ আলীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। তিনি সকাল ১১ টায় হেলিকপ্টারে উলিপুরে আসেন।

এই সম্পর্কীও খবর

Recent Posts

সেলফি তুলতে গিয়ে প্রাণ হারাল একই পরিবারের তিনজন। সোমবার সন্ধ্যায় নরসিংদীর ...
জুনe ১৮, ২০১৮ বিস্তারিত......
বিশ্বকাপ শুরুর আগে এডেন হ্যাজার্ড বলেছিলেন, এবার চ্যাম্পিয়ন হওয়ায় তাদের মূ...
জুনe ১৮, ২০১৮ বিস্তারিত......
বেলজিয়ামকে
প্রথমার্ধে দাপটের সঙ্গে খেলেছে বেলজিয়াম। বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল যোজন যো...
জুনe ১৮, ২০১৮ বিস্তারিত......

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *