নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করেন মডেল মেগান বার্থন হ্যানসন

নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করেন মডেল মেগান বার্থন হ্যানসন

জুনe ১০, ২০১৮ 0 By admin
Spread the love

যুক্তরাজ্যের এসেক্সের গ্ল্যামার মডেল মেগান বার্থন হ্যানসন তার ভক্তদের কাছে নিজের নগ্ন ছবি বিক্রি করেন। ইতোমধ্যে নিজের ৪৭ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন মেগান, যেখানে তাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় শাওয়ার নিতে দেখা যাচ্ছে।

ব্রিটিশ দৈনিক ডেইলি মিরর জানিয়েছে, ২৪ বছর বয়সী এ মডেল একটি অনলাইন পেজ চালু করেছেন, যেখানে মাসিক ১৫ পাউন্ড দিয়ে তার ভক্তরা নগ্ন ছবি ও ভিডিও দেখতে পারবেন। ‘অনলি ফ্যানস’ নামের একটি ওয়েবসাইটে নিজের নামে আলাদা একটি পেজ চালু করেছেন মেগান। এ পেজে ভক্তরা অর্থের বিনিময়ে মেগানের উত্তেজক সব ছবি ও ভিডিও দেখতে পারবেন। এ ওয়েবসাইটটিতে পর্নোস্টার ও জনপ্রিয় টিভি সেলিব্রেটিদের আকর্ষণীয় ছবি পাওয়া যায়।

নিজের উত্তেজক ছবির এ পেজটি চালু প্রসঙ্গে মেগান তার ভক্তদের উদ্দেশ্যে বলেন ‘আপনারা অনেকেই আমাকে জিজ্ঞেস করেছেন কবে ও কোথায় আমার আনসেন্সরড কনটেন্ট দেখতে পারবেন। আমি নিশ্চিত আপনাদের অপেক্ষা বৃথা যাবে না।’

ইতোমধ্যে নিজের ৪৭ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন মেগান, যেখানে তাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় শাওয়ার নিতে দেখা যাচ্ছে।

এ গ্ল্যামার মডেল প্রাপ্তবয়স্কদের রিয়েলিটি শো ‘লাভ আইল্যান্ডে’ অংশ নিতে যাচ্ছেন। ১০ জুন রবিবার থেকে এ শোটিতে অংশ নিতে যাচ্ছেন তিনি।

লাভ আইল্যান্ড রিয়েলিটি শোতে নিজের সাফল্যের ব্যাপারেও আশাবাদী তিনি।

মেগান বলেন, ‘এখানকার (লাভ আইল্যান্ড) মেয়েদের তুলনায় আমি কোনো অংশে কম নই। আমারও আকর্ষণীয় শরীর আছে। আমি একদমই জীবন্ত।’

এই সম্পর্কীও খবর

Recent Posts