,

ThemesBazar.Com

বর্ষবরণে ছাত্রলীগ দেবে ‘সার্বক্ষণিক পাহারা’

Spread the love

 

ডেস্ক নিউজ:: বাংলা বর্ষবরণের অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সার্বক্ষণিক পাহারা দেওয়ার কথা জানিয়েছে ছাত্রলীগ।

১৩ এপ্রিল, শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

পহেলা বৈশাখ উপলক্ষ্যে মহানগরীতে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থার কথা জানিয়ে ১২ এপ্রিল, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। ওই সংবাদ সম্মেলনে নিরাপদ ও আনন্দঘন পরিবেশে বাংলা নববর্ষকে বরণ করতে অনুষ্ঠানস্থল ঘিরে নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে বলে জানান ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। এর একদিন পর ছাত্রলীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে সার্বক্ষণিক নিরাপত্তা দেওয়ার কথা জানানো হলো।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান বলেন, ‘বর্ষবরণ উদযাপনে সবার আগ্রহের কেন্দ্র থাকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও সোহরাওয়ার্দী উদ্যান। ছাত্রলীগ সেই আনন্দকে নির্বিঘ্ন করতে চায়।

বিশ্ববিদ্যালয়, হল, অনুষদ, বিভাগ কমিটির নেতাকর্মীরা ক্যাম্পাসে সার্বক্ষণিক পাহারায় থাকবেন। সব ইউনিটের কর্মীরা বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে ক্যাম্পাসে অবস্থান করবে। কারো কোথাও কোনো সমস্যা হলে ছুটে যাবে ছাত্রলীগের নেতাকর্মীরা।’

বাংলা বর্ষবরণে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের গৃহীত পদক্ষেপ জানিয়ে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৫০০ নেতাকর্মী স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করবে। আগতদের জন্য মেডিকেল ক্যাম্প ও পানি সরবরাহের ব্যবস্থা থাকবে। যেকোনো সমস্যা জানানোর জন্য ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের মোবাইল নম্বর দিয়ে ফেস্টুন থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

Print Friendly, PDF & Email

ThemesBazar.Com

      আরো পড়ুন