সেরেনার ক্যারিয়ারের লজ্জাজনক পরাজয়

এতটা বাজে সময় কখনই যায়নি সেরেনা উইলিয়ামসের। ডব্লুটিএ সিলিকন ভ্যালি ক্ল্যাসিক টুর্নামেন্টের প্রথম রাউন্ডে বাজে ভাবে পরাজিত হয়েছেন বিশ্বের সাবেক নাম্বার ওয়ান তারকা। ব্রিটেনের জোহানা কোন্তার বিপক্ষে ৬-১, ৬-০ স্ট্রেট সেটে পরাজিত হয়েছেন সেরেনা।

২০১৬ সালে সিলিকন ভ্যালি টুর্নামেন্টের বিজয়ী কোন্তার কাছে মাত্র ৫১ মিনিটে পরাজিত হয়েছেন উইম্বলডনের রানার্স সেরেনা। শুধু তাই নয়, এ নিয়ে টানা ১২টি গেম জিতলেন কোন্তা।

উইম্বলডনের পর এই প্রথম কোনও টুর্নামেন্টে খেলতে নেমেছিলেন সেরেনা উইলিয়ামস। উইম্বলডন ফাইনালে অ্যাঞ্জেলিক কেরবারের বিপক্ষে পরাজয়ের পর কোন্তার বিপক্ষে লজ্জাজনক হারের শিকার হলেন ৩৬ বছর বয়সী মার্কিনী তারকা।

টেনিসে ২৩টি সিঙ্গলস গ্র্যান্ডস্ল্যাম জয়ী সেরেনার কেরিয়ারে এটাই সবচেয়ে খারাপ পরাজয়।

বুধবার সিলিকন ভ্যালি ক্ল্যাসিক টুর্নামেন্টের প্রথম রাউন্ডে মাত্র একটি গেম জিততে সক্ষম হন তিনি। ম্যাচে সাতটি ডাবল ফল্ট এবং ২৫টি আনফোর্সড এরর হয় সেরেনার। অন্যদিকে ততটাই ঝলমলে ছিল কোন্তার পারফরম্যান্স। বিশ্বের সাবেক এক নম্বর তারকাকে হারিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত কোন্তা।

খেলা শেষে কোন্তা বলেন, আমরা জানি, সেরেনা একজন চ্যাম্পিয়ন প্লেয়ার। ওর বিরুদ্ধে আমি আমার সেরাটা দিয়েছি। অবশ্য সেরেনা নিজের চেনা ছন্দে ছিল না। এই জয় আমার জন্য সত্যিই স্পেশাল।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।