বিমানের ককপিটের দরজা খুলে ‘কিকি’ নাচ নারী পাইলটের!

বিমানের ককপিট থেকে নেমে নারী পাইলটের কিকি চ্যালেঞ্জ। ছবি: সংগৃহীত

ফিটনেস চ্যালেঞ্জের পর এখন ‘কিকি’ চ্যালেঞ্জ সামাজিক যোগাযোগমাধ্যমে ছেয়ে গিয়েছে। এই চ্যালেঞ্জটি আর কিছুই নয়, চলন্ত গাড়ি থেকে নেমে মিউজিকের তালে তালে নাচতে হবে। এ ছাড়াও অনেকে অভিনব কায়দায় কিকি ডান্স করে ভাইরাল হয়েছেন। কিন্তু এবার গাড়ি নয়, একেবারে বিমানের ককপিট থেকে কিকি চ্যালেঞ্জ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা গেছে, বিমানের ককপিট থেকে দরজা খুলে রানওয়েতে নেমে নাচতে শুরু করলেন নারী পাইলট।

ককপিট থেকে সিঁড়ি দিয়ে নেমে মাটিতে নাচছেন দুই জন নারী। তাদের মধ্যে একজন আলেজান্দ্রা মানরিকেজ নামে এক নারী পাইলট। আর অন্যজন তার সঙ্গী।

কিকি চ্যালেঞ্জের এই ভিডিওটি পোস্ট করার পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যায়, বিমানটি চালু করে রান করানোর পর পরই ককপিট থেকে আস্তে আস্তে সিঁড়ি দিয়ে নেমে যাচ্ছেন দুইজন নারী। এরপর তারা দুজন চলন্ত বিমানের সঙ্গে সঙ্গে ‘ইন মাই ফিলিংস’ গানটিতে নাচছেন।                                               

বিমানের ককপিট থেকে নেমে নারী পাইলটের ভাইরাল হওয়া নাচের ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন থেকে জানা গেছে, ভিডিওটি ভাইরালের পর অনেকেই প্রশ্ন করেন চলন্ত বিমান থেকে কীভাবে নেমে তারা দুজন নাচলেন। পরে অবশ্য আলেজান্দ্রা মানরিকেজ এই ঘটনার আসল রহস্য সবার সামনে নিয়ে আসলো। মানরিকেজ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আরেকটি ভিডিও পোস্ট করেন। যেখানে বিমানটির সামনের দিক দিয়ে তাদের নাচ ভিডিও করা হয়েছে। আর পরের ভিডিওটি দেখলেই বোঝা যায় তাদের সেই ভিডিওর রহস্য।                                   

আলেজান্দ্রা মানরিকেজের ইনস্টাগ্রামে করা পরের ভিডিওটি।

কমেডিয়ান শিগ্গি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রথম পোস্ট করেন। সেই ভিডিওটিতে গাড়ি থেকে নেমে এমন নাচের বিষয়টি ছিল। শিগ্গির সেই ভিডিও দিয়ে শুরু। আর তার পরেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে ‘কিকি চ্যালেঞ্জ’।

শর্টলিংকঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *